Friday, May 20, 2016

YOUR LIPS REVEALS YOUR PERSONALITY

ঠোঁট কথা বলে?
অবশ্যই, বলে! ঠোঁট আপনার মনের কথা তো বলেই, আপনার কথাও বলে! আপনার ব্যক্তিত্ব অনেকটাই চেনা যায় আপনার ঠোঁট দেখেই! আপনি কেমন মানুষ, সেটাও আপনার ঠোঁটই বলে দেয়!
আসুন, ঠোঁটের গড়ন দেখে কীভাবে ব্যক্তিত্ব চেনা যায় দেখি।


১. ফোলা ফোলা ঠোঁটের ব্যক্তির যৌন আবেদন এবং সংবেদনশীলতা লক্ষ্যণীয়!
এরা অতি সহজেই এবং জোরের সঙ্গে নিজের আবেগ ব্যক্ত করেন। এদের বন্ধুত্ব গভীর এবং  সহজেই নিজেদের আকর্ষণীয় করে তুলতে পারেন ।


২.পাতলা ঠোঁটের ব্যক্তি খুব একটা বন্ধুভাবাপন্ন হন না। পাতলা ঠোঁটের ছোট মুখগহ্বরযুক্ত ব্যক্তি, জটিল, উদারতাহীন এবং সন্দেহপ্রবণ হন। এরা সাধারণত স্বাধীনচেতা এবং নিজেদের উদ্দেশ্যসিদ্ধির জন্য যাবতীয় কিছু করেন।

৩. পুরুষ্ট নীচের ঠোঁটের ব্যক্তিরা খুব আয়েশে এবং স্বাচ্ছ্যন্দে থাকতে পছন্দ করেন। জীবনের সবকিছু এরা সবথেকে ভাল এবং পুরোপুরি ভোগ করতে চান। সে খাদ্য-পানীয়-যৌনতা-আরাম যাই হোক না কেন। এরা ভীষণ স্বার্থপর ধরণের হন। সববিষয়ে এরা সবকিছুতে আগে থাকতে চান এমনকি অন্যের ক্ষতি করেও!

 ৪. পুরুষ্ট উপরের ঠোঁটের ব্যক্তিরা, খুব ধৈর্যের সঙ্গে নিজেদের উদ্দ্যেশের দিকে
অগ্রসর হন। কোন বাধাতেই হাল ছেড়ে দেন না। এরা নিজেদের সিদ্ধান্তেই অটল থাকেন, কিন্তু অন্যদের কথাও খুব মন দিয়ে শোনেন। এই জাতীয় ঠোঁটের মহিলারা খুব সহজেই পুরুষের মনোযোগ আকর্ষণ করতে পারেন।

৫. নমনীয় ঠোঁটের ব্যক্তিরা খুব নরম-সরম স্বভাবের হন। এরা খুব একটা দৃড়চেতা হতে পারেন না। অন্যের অনুরোধ বা উপরোধে সহজে 'না' করতে পারেন না! নিজের মনের কথাও ঠিকমতো ব্যক্ত করতে পারেন না।

৬. টানটান ভাঁজহীন ঠোঁটের ব্যক্তিরা, দৃড়চেতা এবং সিদ্ধান্ত নিতে সক্ষম। এদের সবল ইচ্ছাশক্তি নিজেদের লক্ষ্যে স্থির থাকতে সাহায্য করে। এরা নিজেদের আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেন।  


How to make Perfect kiss?

No comments:

Post a Comment